প্রাথমিক শ্রেণির পাঠ্যপুস্তক পিডিএফ (বাংলা ও ইংলিশ ভার্সন) - ইনফোক্রাঞ্চ - ছড়িয়ে পড়ুক নতুন কিছু জানার আগ্রহ

সর্বশেষ পোস্ট

ইনফোক্রাঞ্চ - ছড়িয়ে পড়ুক নতুন কিছু জানার আগ্রহ

ছড়িয়ে পড়ুক নতুন কিছু জানার আগ্রহ

test banner

Post Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Monday, November 20, 2017

প্রাথমিক শ্রেণির পাঠ্যপুস্তক পিডিএফ (বাংলা ও ইংলিশ ভার্সন)


প্রাথমিক শ্রেণির পাঠ্যপুস্তক


নিচের দেওয়া লিঙ্কগুলো থেকে ডাউনলোড করুন আপনার কাঙ্খিত পিডিএফ ফরম্যাটের ই-বুক।
প্রাথমিক শ্রেণির বাংলা ও ইংলিশ উভয় ভার্সনের বই খুঁজুন এখানে...


বাংলা ভার্সন

প্রথম শ্রেণির পাঠ্যপুস্তক

ক্রমিক নং
পাঠ্যপুস্তকের নাম
পিডিএফ ফাইল
১।
আমার বাংলা বই
২।
English for Today




দ্বিতীয় শ্রেণির পাঠ্যপুস্তক

ক্রমিক নং পাঠ্যপুস্তকের নাম পিডিএফ ফাইল
১। আমার বাংলা বই
২। প্রাথমিক গণিত
৩। English for Today



তৃতীয় শ্রেণির পাঠ্যপুস্তক

ক্রমিক নং পাঠ্যপুস্তকের নাম পিডিএফ ফাইল
১। আমার বাংলা বই
২। প্রাথমিক গণিত
৩। English for Today
৪। ইসলাম ও নৈতিক শিক্ষা
৫। হিন্দুধর্ম ও নৈতিক শিক্ষা
৬। খ্রিষ্টধর্ম ও নৈতিক শিক্ষা
৭। বাংলাদেশ ও বিশ্বপরিচয়


চতুর্থ শ্রেণির পাঠ্যপুস্তক

ক্রমিক নং পাঠ্যপুস্তকের নাম পিডিএফ ফাইল
১। আমার বাংলা বই
২। প্রাথমিক গণিত
৩। English for Today
৪। ইসলাম ও নৈতিক শিক্ষা
৫। হিন্দুধর্ম ও নৈতিক শিক্ষা
৬। প্রাথমিক বিজ্ঞান
৭। বাংলাদেশ ও বিশ্বপরিচয়



পঞ্চম শ্রেণির পাঠ্যপুস্তক

ক্রমিক নং পাঠ্যপুস্তকের নাম পিডিএফ ফাইল
১। আমার বাংলা বই
২। প্রাথমিক গণিত
৩। English for Today
৪। ইসলাম ও নৈতিক শিক্ষা
৫। প্রাথমিক বিজ্ঞান





ইংলিশ ভার্সন




প্রথম শ্রেণির পাঠ্যপুস্তক (ইংরেজি ভার্সন)

ক্রমিক নং পাঠ্যপুস্তকের নাম পিডিএফ ফাইল
১। আমার বাংলা বই
২। প্রাথমিক গণিত 




দ্বিতীয় শ্রেণির পাঠ্যপুস্তক (ইংরেজি ভার্সন)

ক্রমিক নং পাঠ্যপুস্তকের নাম পিডিএফ ফাইল
১। আমার বাংলা বই
২। প্রাথমিক গণিত
৩। English for Today




তৃতীয় শ্রেণির পাঠ্যপুস্তক (ইংরেজি ভার্সন)

ক্রমিক নং পাঠ্যপুস্তকের নাম পিডিএফ ফাইল
১। আমার বাংলা বই
২। প্রাথমিক গণিত
৩। English for Today
৪। প্রাথমিক বিজ্ঞান
৫। বাংলাদেশ ও বিশ্বপরিচয়
৬। ইসলাম ও নৈতিক শিক্ষা
৭। হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা
৮। খ্রিষ্টান ধর্ম ও নৈতিক শিক্ষা
৯। বৌদ্ধ ধর্ম ও নৈতিক শিক্ষা




চতুর্থ শ্রেণির পাঠ্যপুস্তক (ইংরেজি ভার্সন)

ক্রমিক নং পাঠ্যপুস্তকের নাম পিডিএফ ফাইল
১। আমার বাংলা বই
২। প্রাথমিক গণিত
৩। English for Today
৪। প্রাথমিক বিজ্ঞান
৫। বাংলাদেশ ও বিশ্বপরিচয়
৬। ইসলাম ও নৈতিক শিক্ষা
৭। হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা
৮। খ্রিষ্টান ধর্ম ও নৈতিক শিক্ষা
৯। বৌদ্ধ ধর্ম ও নৈতিক শিক্ষা




পঞ্চম শ্রেণির পাঠ্যপুস্তক (ইংরেজি ভার্সন)

ক্রমিক নং পাঠ্যপুস্তকের নাম পিডিএফ ফাইল
১। আমার বাংলা বই
২। প্রাথমিক গণিত
৩। English for Today
৪। বাংলাদেশ ও বিশ্বপরিচয়
৫। প্রাথমিক বিজ্ঞান
৬। প্রাথমিক গণিত
৭। ইসলাম ধর্ম ও নৈতিক শিক্ষা
৮। হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা
৯। খ্রিষ্টান ধর্ম ও নৈতিক শিক্ষা
১০। বৌদ্ধ ধর্ম ও নৈতিক শিক্ষা




No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here